Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

'বিদ্যুৎ ব্যবহারে সচেতন হই অযথা অপচয় রোধ করি '


সেবার তালিকা

নতুন সংযোগ গ্রহণঃ

নতুন সংযোগ গ্রহণের জন্য এই লিঙ্কে ক্লিক করে আবেদন ফরম  করুন। 


বিল সংক্রান্ত অভিযোগঃ            

বিল সংক্রান্ত যে কোন অভিযোগ যেমন-চলতি মাসের বিল পাওয়া যায়নি, বকেয়া বিল, অতিরিক্ত বিল ইত্যাদির জন্য “এক অবস্থানে সেবা কেন্দ্র” এ যোগাযোগ করলে তাৎক্ষণিক সমাধান সম্ভব হলে তা নিষ্পত্তি করা হবে। 

                              

 বিল পরিশোধঃ      

 ১।ক্যাশ শাখা,  সদর দপ্তর/জোনাল/সাব-জোনালে বিল প্রদান করা যাবে।
 ২। মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে বিল প্রদান করতে করা যাবে।    
 ৩। এছাড়া নির্ধারিত ব্যাংকের মাধ্যমে বিল পরিশোধ করা যাবে। 
                      

   বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগঃ

               

বিদ্যুৎ সরবরাহ ইউনিটের নির্দিষ্ট “অভিযোগ কেন্দ্র” অথবা “গ্রাহক সেবা কেন্দ্র” এ আপনার বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ জানানো হলে আপনাকে অভিযোগ নম্বর ও নিষ্পত্তির সময় জানিয়ে দেয়া হবে। অভিযোগ নম্বরের ক্রমানুসারে আপনার বিদ্যুৎ বিভ্রাট দূরীভূত করার লক্ষ্যে ২৪ ঘন্টার মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে। কোন কোন ক্ষেত্রে নির্ধারিত সময়ে বিদ্যুৎ বিভ্রাট দূরীভূত করা সম্ভব     না হয়, তার কারণ গ্রাহককে অবহিত করা হবে।

 গ্রাহকের নাম পরিবর্তন পদ্ধতিঃ           

গ্রাহক ক্রয়মূল্য/ওয়ারিশসূত্রে/লিজসূত্রে জায়গা বা প্রতিষ্ঠানের মালিক হলে সকল দলিলের সত্যায়িত ফটোকপি ও সর্বশেষ পরিশোধিত বিলের কপিসহ নির্ধারিত ফি নির্দিষ্ট দপ্তরে জমা করে আবেদন করতে হবে। সরেজমিনে তদন্ত করে নাম পবিবর্তনের জন্য বিদ্যমান হারে জামানত প্রদান করতে হবে। নতুন নামে চুক্তিপত্র সম্পাদন এবং সদস্য হতে হবে। নতুন গ্রাহকের ২ কপি সত্যায়িত ছবি জমা দিতে হবে।